সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

আখাউড়ায় এক ব্যবসায়ীকে জিম্মি করে মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগ।। গ্রেফতার -১

আখাউড়ায় এক ব্যবসায়ীকে জিম্মি করে মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগ।। গ্রেফতার -১

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভিডিও রেকডিং ও এডিটিং ব্যবসার জের ধরে ব্যবসার অন্য পার্টনারকে জিম্মি করে তাকে মারধরসহ মুক্তিপণ আদায়ের চেষ্টার অপরাধে মোঃ আমিনুল ইসলাম-(২৮) নামে এক ভিডিও ব্যবসায়ীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ। আমিনুলের সাবেক ব্যবসায়ী পার্টনার ভিডিও ব্যবসায়ী মোঃ কাউছার হোসেনকে ভিডিও ক্যামেরা ও মোটরসাইকেল সহ জিম্মি করার অপরাধে গতকাল সোমবার (৭জুন) ঘটনাস্থল থেকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতার আমিনুল আখাউড়া উপজেলার উত্তর ইউপির চাঁনপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। পৌরসভার দূর্গাপুর গেইটে একটি ষ্টুডিও এবং ভিডিও, রেকডিং, এডিটিং এর ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।
এঘটনায় জেলা সদর থানায় দায়েরকৃত মামলার অন্য আসামিরা হলেন,অত্র উপজেলার লালবাজার এলাকার বাসিন্দা মৃত কাজী আওয়াল মিয়ার ছেলে মোঃ কাজী শামিম-(২৮), জেলা সদর থানার পাগাচং এলাকার মৃত খুরশিদ মিয়ার ছেলে মোঃ বাপ্পি- (৩৬), চান্দুপুর মধ্যপাড়ার মোঃ বাহার মিয়ার ছেলে মোঃ জুয়েল (২৫) ও আটলা গ্রামের মোঃ ফোরকান মিয়ার ছেলে মোঃ রায়হান (৩০)।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, আখাউড়া পৌর এলাকার দূর্গাপুর গেইটে আমিনুল ইসলাম ও কাউছার হোসেনের একটি ভিডিও এডিটিং এর ব্যবসা রয়েছে। দীর্ঘদিন তারা একসাথে বিয়েশাদি ও বিভিন্ন অনুষ্ঠানে ভিডিও এবং ফুল সরবরাহের ব্যবসা করে আসছেন। কিছুদিন আগে কাউছার আলাদা হয়ে ব্যবসা শুরু করেন। এ নিয়ে কাউছারের সাথে পার্টনার আমিনুল ইসলামের দ্বন্দ্ব শুরু হয়। এ দ্বন্ধের জেরে আমিনুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে ৪ জন সন্ত্রাসীকে ভাড়া করেন। ভিডিও কাজে যাওয়ার পথে কাউছারকে সদর উপজেলার পাগাচং থেকে আটক করে হাত পা বেধে জিম্মি করে ফেলেন আসামীরা। জিম্মিকারীরা কাউছার এর মাধ্যমে তার বাড়িতে ফোন দিয়ে একটি মোটরসাইকেল দাবি করে। তখন তার ভাই মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থলে গিয়ে কৌশলে এক জিম্মিকারীর সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে এলাকাবাসী জানতে পারেন। এসময় ৯৯৯ ফোন দিয়ে পুলিশকে জানালে অপহরণকারীরা পালিয়ে যায়। পরে পুলিশ তদন্ত করে ঘটনার মূল পরিকল্পনাকারী আমিনুল ইসলামকে গ্রেফতার করে। বাকি আসামিদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরানুল ইসলাম বলেন, আসামি আমিনুল ও তার পার্টনারশিপ ব্যবসায়ী কাউছার হোসেনের সাথে পূর্ব শত্রুতার জের ধরে কাউছারকে জিম্মি করে এবং তাকে আটক করে মারধর করে একটি ভিডিও ক্যামেরা( panasonic H2) সহ মালামাল জব্দ করে রাখে। এঘটনা তদন্ত করে আমিনুল কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com